শিরোনাম:
ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮

Natun Khabor
শুক্রবার ● ৯ জুলাই ২০২১
প্রচ্ছদ » খেলাধুলা » নায়লা নাঈম আর্জেন্টিনা নাকি ব্রাজিল?
প্রচ্ছদ » খেলাধুলা » নায়লা নাঈম আর্জেন্টিনা নাকি ব্রাজিল?
৮৪ বার পঠিত
শুক্রবার ● ৯ জুলাই ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নায়লা নাঈম আর্জেন্টিনা নাকি ব্রাজিল?

নতুন খবর ডেস্ক:---

চলছে কোপা আমেরিকা। লাতিন আমেরিকার এই ফুটবল আসর উপমহাদেশকে উন্মাদনায় ভাসায়। উপমহাদেশজুড়ে আন্তর্জাতিক ফুটবলের যে দুটি ফুটবল দলের ভক্ত অধিকাংশরাই, সেই দুটি দল লাতিন আমেরিকার দেশ। একটি আর্জেন্টিনা, অপরটি ব্রাজিল। তবে ইউরোপিয়ান বা অন্যান্য দেশের সমর্থক যে দেশে নেই তা নয়, তবে সংখ্যায় কম রয়েছে।

আর্জেন্টিনা-ব্রাজিলের খেলা হবে আর এই দেশের জনগণ উন্মাদনায় মাতবে না তা কি হয়? তবে বাংলাদেশি মডেল নায়লা নাঈম কোন দলের সাপোর্টার- এই প্রশ্ন সামনে এলো কেন? কারণ রয়েছে, কেননা নায়লাকে দেখা গেল আর্জেন্টিনা ও ব্রাজিল উভয় দলের পতাকার নকশায় বিকিনি পরে মডেল হতে। সোশ্যাল মিডিয়ায় ছবিগুলো নিয়ে বিভ্রান্তিতে পড়ছেন নেটিজেনরা। কেউ বলছেন নায়লা আর্জেন্টিনা সমর্থন করেন, কেউ বলছেন ব্রাজিল।

এসব যখন সোশ্যাল প্ল্যাটফর্মে আলোচনায়, তখনই কালের কণ্ঠ’র পক্ষ থেকে নায়লা নাঈমের সঙ্গে যোগাযোগ করা হলে আসল খবর জানা গেল। ছবিগুলো আসলে এখনকার নয়, আজ থেকে সাত বছর আগের। নায়লা নাঈম বলেন, ‘এসব এখনকার ছবি নয়, ২০১৪ সালের ছবি। ওই সময় বিশ্বকাপের সময় একটা ফটোশুট করেছিলাম। শুধু আর্জেন্টিনা-ব্রাজিল নয়, আমি জার্মানি ও স্পেনের ড্রেসেও মডেল হয়েছি। ফটোশুট রয়েছে, আপনাকে মেইল করছি একটু পর। দেখলেই বুঝবেন দলের সমর্থনের জন্য নয়, এটা প্রফেশনাল ওয়ার্ক।’

তাহলে সমর্থন করেন কাকে- মানে কোন ফুটবল দলকে। নায়লা নাঈম কথা শুনে হাসলেন। তারপর বললেন, ‘সত্যি কথা বলতে কি, আমি আসলে কোনো দলকে সমর্থন করি না। আমি আসলে ফুটবলটা তেমন পছন্দ করি না। বলতে পারেন একটু সুবিধাবাদী মানুষ।

২০০৯ সালের ‘ইউ গট দ্য লুক’-এ ঢুকে পড়লেন সেরা দশে। তারপর পাঁচ বছর কাজ করছেন, কিন্তু নায়লাকে নিয়ে হৈচৈটা হঠাৎ করেই যেন বেড়ে গেল। তার পর থেকে নায়লা চলছেন নিজের গতিতে।





আর্কাইভ

জানা গেলো অপূর্বর তৃতীয় স্ত্রীর পরিচয়, প্রকাশ্যে ছবি
বিশ্বের সবচেয়ে নিরাপদ শহর: নেই চুরি-ডাকাতি, আছে পরিবেশ-স্বাস্থ্যগত সুরক্ষাও
উৎসুক জনতার ভিড়ের মাঝেই বিস্কুট খেতে খেতে বাসায় ঢুকলেন পরীমনি
চালের চা পানের উপকারিতা ও তৈরি পদ্ধতি
যৌথ সমঝোতায় বিদায় নিলেন উইলিয়ান
অর্জন ও পজিটিভ বাংলাদেশকে তুলে ধরতে নিউজপোর্টাল চালু করলো পুলিশ
স্কুল শিক্ষার্থীদের টিকার বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: স্বাস্থ্যের ডিজি
ওসি প্রদীপের জামিন নামঞ্জুর, স্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা