শিরোনাম:
ঢাকা, সোমবার, ২ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮

Natun Khabor
সোমবার ● ১৪ জুন ২০২১
প্রচ্ছদ » আন্তর্জাতিক » নুসরত প্রতারণা করেছে : নিখিল জৈন
প্রচ্ছদ » আন্তর্জাতিক » নুসরত প্রতারণা করেছে : নিখিল জৈন
৩৭ বার পঠিত
সোমবার ● ১৪ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নুসরত প্রতারণা করেছে : নিখিল জৈন

বিনোদন ডেস্ক, নতুন খবর

---

নুসরত জাহানের বিবাহ-বিতর্কে চাঞ্চল্যকর মোড় নিল। নুসরতকে পালটা জবাব দিলেন এবার নিখিল জৈন। ‘বারবার বলা সত্ত্বেও নুসরত রেজিস্ট্রেশন এড়িয়ে গিয়েছিলেন। ২০২০ সালে একটি ছবির শুটিংয়ের পরই নুসরতের আচরণ বদলে যায়’, এমন দাবিই করলেন নিখিল।

নিখিল জৈন আরও বলেছেন, ‘২০১৯ সালে জুন মাসে নুসরতকে বিয়ে করতে তুরস্কে গিয়েছিলাম। পরে কলকাতায় আমাদের রিসেপশন হয়। বারবার বলা সত্ত্বেও বিয়ের রেজিস্ট্রশন এড়িয়ে যায় নুসরত। ২০২০ সালে একটি ছবির শুটিংয়ের পর থেকেই নুসরতের আচরণ বদল হতে থাকে। সে সময় নানা জায়গা থেকে নুসরত সম্পর্কে বিভিন্ন তথ্য আসতে শুরু করে। তখনই বুঝতে পারি প্রতারিত হয়েছি। ৫ নভেম্বর বাড়ি থেকে চলে যায়। সমস্ত জিনিসপত্র, কাগজপত্র নিয়ে চলে যায় ও’।

উল্লেখ্য, ২০২০ সালে ‘এসওএস কলকাতা’ নামে একটি ছবির শুটিং করছিলেন নুসরত। ওই ছবিতে ছিলেন যশ দাশগুপ্ত। এই ছবির সেটেই নুসরত-যশের প্রেমের শুরু বলে জল্পনা টলিপাড়ায়। নাম না করে সেই ছবিরই প্রসঙ্গে টেনে যেভাবে মুখ খুললেন নিখিল, তা উল্লেখযোগ্য বলে মনে করা হচ্ছে।

গত কয়েকদিন ধরেই নুসরতের মা হওার চর্চায় মেতে গোটা বাংলা। এই জল্পনার বেশ কয়েকদিন আগেই থেকেই টলিপাড়ার অন্দরে শোনা যাচ্ছিল, নুসরত আর নিখিল একসঙ্গে থাকছেন না। অভিনেতা যশের সঙ্গে নুসরতের প্রণয়ের খবর ঘিরে এই মুহূর্তে জোরদার চর্চা। যদিও তাঁরা কেউই এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। এমন জল্পনার আবহেই বুধবার বিবৃতি প্রকাশ করে নুসরত দাবি করেন, নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়েই হয়নি। তাঁরা লিভ-ইন করেছিলেন। অথচ ২০১৯ সালের ১৯ জুন তুরস্কে ঘটা করে নুসরত-নিখিলের বিয়ের আসর বসেছিল। কলকাতার এক বিলাসবহুল হোটেলে তাঁদের রিসেপশনে হাজির ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সাংসদ হিসেবে শপথের সময়ও নিজেকে বিবাহিত পরিচয় দিয়েছিলেন নুসরত। বসিরহাটের সাংসদের দাবি, তাঁদের এই বিয়ে বৈধ নয়। এদিকে, সংসদে শপথবাক্য পাঠের সময় নিজেকে বিবাহিত পরিচয় দেন নুসরত। যা ঘিরেই বিতর্ক তৈরি হয়েছে।



বিষয়: #  #  #  #


আর্কাইভ

জয়যাত্রা ফাউন্ডেশনের ব্যানারেই চাঁদাবাজি এবং অনুদান সংগ্রহ করেছেন হেলেনা জাহাঙ্গীর
অনন্য মাইলফলকের সামনে সাকিব, যেখানে তিনিই হবেন প্রথম
অবশেষে জমে উঠেছে এশিয়ার বিখ্যাত ভীমরুলির ভাসমান পেয়ারা বাজার
খানজাহান আলী মাজার দিঘিতে ছেড়ে দেওয়া হলো ৭৩ সন্ধি কচ্ছপ
‘ভুল বার্তা’ দেওয়ার অভিযোগ, নিশো-মেহজাবিনের দুঃখ প্রকাশ
পর্নকাণ্ডে আগাম জামিন শার্লিনের
সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত, বাড়তে পারে বৃষ্টিপাত
বিভাগ হয়নি কুমিল্লা, ফেসবুকে গুজব