শিরোনাম:
ঢাকা, সোমবার, ২ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮

Natun Khabor
সোমবার ● ১৪ জুন ২০২১
প্রচ্ছদ » জাতীয় » পরীমনির অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ
প্রচ্ছদ » জাতীয় » পরীমনির অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ
৪৮ বার পঠিত
সোমবার ● ১৪ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পরীমনির অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, নতুন খবর

---

দেশের অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগটি খতিয়ে দেখছে পুলিশ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরীমণির দেওয়া স্ট্যাটাস ও সংবাদ সম্মেলন করে তিনি যে অভিযোগ করেছেন তা আমলে নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। একইসঙ্গে পরীমণির সঙ্গে যোগাযোগ করে অভিযোগের বিষয়ে একটি লিখিত এজাহার নেওয়ার জন্য থানা পুলিশকে নির্দেশনা দেওয়া হয়েছে।

পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী বলেন, পরীমণির দেওয়া স্ট্যাটাস ও প্রেস ব্রিফিং আমাদের নজরে এসেছে। যেহেতু তার বাসা বনানী এলাকায় এবং ঘটনাস্থল রূপনগর থানাধীন ঢাকা বোট ক্লাব। সেহেতু তিনি রূপনগর বা বনানী থানার কোনও একটি লিখিত অভিযোগ দায়ের করতে পারেন। আমরা পুলিশের মিরপুর বিভাগের সঙ্গে সমন্বয় করে বিষয়টি গুরুত্ব দিয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছি।

রবিবার (১৩ জুন) পরীমণি তার ভ্যারিফাইড ফেসবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মা সম্বোধন করে দেওয়া এক স্ট্যাটাসে অভিযোগ করেন, এক ব্যক্তি তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছিল। এ বিষয়ে তিনি চার দিন আগে বনানী থানায় গিয়ে অভিযোগ দিতে চাইলেও থানা পুলিশ তা নেয়নি। এজন্য তিনি বিষয়টিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

পরীমণির এই স্ট্যাটাস নিয়ে তোলপাড় শুরু হলে রাতেই সাংবাদিকরা ঘটনার বিস্তারিত জানতে তার বনানীর বাসায় যায়। সেখানে তিনি গণমাধ্যমকর্মীদের কাছে অনির্ধারিত এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, একটি মিটিংয়ে তিনি চার দিন আগে বোট ক্লাবে গিয়েছিলেন। সেখানে নাসির উদ্দিন নামে এক ব্যক্তি উত্তরা ক্লাবের প্রেসিডেন্ট পরিচয় দিয়ে তার সঙ্গে অশালীন আচরণ ও তাকে ধর্ষণের চেষ্টা করেন। এক পর্যায়ে তাকে তরলজাতীয় কিছু খাইয়ে হত্যার চেষ্টাও করা হয়। সেখান থেকে তিনি বের হয়ে এসে থানায় গিয়ে অভিযোগ করলেও পুলিশ তা নেয়নি।

এ বিষয়ে পুলিশের গুলশান বিভাগের একজন কর্মকর্তা জানান, গত ৮ জুন রাত সাড়ে তিনটার দিকে পরীমণি বনানী থানায় গিয়েছিলেন। থানায় গিয়ে তিনি দায়িত্বরত কর্মকর্তাকে তার সঙ্গে অশোভনীয় আচরণ করা হয়েছে বলে অভিযোগ দায়ের করতে চান। কিন্তু এসময় তিনি কিছুটা অপ্রকৃতিস্থ ছিলেন। সুনির্দিষ্টভাবে অভিযোগ বলতে না পারা এবং এলোমেলো কথাবার্তা বলায় দায়িত্বরত পুলিশ কর্মকর্তারা তাকে সুস্থ হয়ে দিনের বেলায় আসতে বলেন। থানায় পরীমণি অসংলগ্ন আচরণ করতে থাকায় পুলিশের একটি দল তাকে সেখান থেকে এভার কেয়ার হাসপাতালে পৌঁছে দেয়। পরের দিন তিনি আর থানায় যাননি। এমনকি থানার ওসি বা ঊর্ধ্বতন কর্মকর্তাদের কারো সঙ্গে কথা বলেননি।

ওই পুলিশ কর্মকর্তা জানান, হঠাৎ করেই তিনি রবিবার (১৩ জুন) ফেসবুকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে একটি স্ট্যাটাস দিয়েছেন। বিষয়টি জানার সঙ্গে সঙ্গে তারা খোঁজ-খবর শুরু করেছেন। পরীমণি যার বিরুদ্ধে অভিযোগ করেছেন নাসির উদ্দিন নামে সেই ব্যক্তিকে খোঁজা হচ্ছে।

সূত্র জানায়, নায়িকা পরীমণি যার বিরুদ্ধে অভিযোগ করেছেন তার নাম নাসির ইউ মাহমুদ। তিনি একজন ব্যবসায়ী ও উত্তরা ক্লাবের সাবেক সভাপতি। বর্তমানে তিনি ঢাকা বোট ক্লাবের পরিচালক (কালচার অ্যান্ড এন্টারটেইনমেন্ট) হিসেবে দায়িত্ব পালন করছেন। অভিযোগের বিষয়ে বক্তব্য জানতে নাসির ইউ মাহমুদের দুটি মোবাইল নম্বরে একাধিকবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি। এক পর্যায়ে দুটি নম্বরই বন্ধ পাওয়া যায়।



বিষয়: #  #  #  #  #


আর্কাইভ

জয়যাত্রা ফাউন্ডেশনের ব্যানারেই চাঁদাবাজি এবং অনুদান সংগ্রহ করেছেন হেলেনা জাহাঙ্গীর
অনন্য মাইলফলকের সামনে সাকিব, যেখানে তিনিই হবেন প্রথম
অবশেষে জমে উঠেছে এশিয়ার বিখ্যাত ভীমরুলির ভাসমান পেয়ারা বাজার
খানজাহান আলী মাজার দিঘিতে ছেড়ে দেওয়া হলো ৭৩ সন্ধি কচ্ছপ
‘ভুল বার্তা’ দেওয়ার অভিযোগ, নিশো-মেহজাবিনের দুঃখ প্রকাশ
পর্নকাণ্ডে আগাম জামিন শার্লিনের
সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত, বাড়তে পারে বৃষ্টিপাত
বিভাগ হয়নি কুমিল্লা, ফেসবুকে গুজব