শিরোনাম:
ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

Natun Khabor
সোমবার ● ১৯ অক্টোবর ২০২০
প্রচ্ছদ » রাশিফল » সোমবার দিনটি যেমন কাটবে আপনার
প্রচ্ছদ » রাশিফল » সোমবার দিনটি যেমন কাটবে আপনার
৩৯৪ বার পঠিত
সোমবার ● ১৯ অক্টোবর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সোমবার দিনটি যেমন কাটবে আপনার

 ---
আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও রবি। ১৯ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর রবির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ১, ১০, ১৯, ২৮। আপনার শুভ বর্ণ: কমলা ও সাদা। শুভ গ্রহ ও বার: রবি ও শুক্র। শুভ রত্ন: রুবী ও হীরা। আজকের দিনর শুভ বর্ণ: আজ আপনার জন্য সাদা ও কমলা বর্ণ ভালো ফল বয়ে আনবে। জ্যোতিষশাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল: ৬:০৮-৭:৪৭, ৯:১৫-১১:২৮, রাত: ৭:৫৮-১১:২৪, ২:৫১-৩:৪৩ পর্যন্ত। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃশ্চিক রাশিতে অবস্থান করবে। ৩য়া তিথি রাত: ৭:১৩ পর্যন্ত পরে ৪র্থী তিথি চলবে। আজকের দিনের পরিত্যজ্য খাদ্য: আজ রাত: ৭:১৩ এর মধ্যে পটোল পরে মূলা খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১মার্চ – ২০ এপ্রিল): আজ মেষ রাশির জাতক জাতিকার আর্থিক ঝুঁকি প্রবল। পাওনাদারের আইনগত জটিলতার কারনে পুলিশী হয়রাণির আশঙ্কা। বন্ধু বা আত্মীয়র অসুস্থতা বা মৃত্যুর সংবাদ আপনাকে শোকাহত করবে। রাস্তাঘাটে সাবধানে ও নিরাপদে চলাফেরা করুন। শেয়ার বিনিয়োগের ক্ষেত্রে তাড়াহুড়া করে কোনো লাভ নেই। সাবধান হোন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে অনাকাঙ্খীত জটিলতা দেখা দেবে। সাংসারিক বিষয় নিয়ে জীবন সাথীর সাথে দেখা দেবে ভুল বুঝাবুঝি। অংশিদারী কাজে বা ব্যবসায় বড় ধরনের লোকশানের আশঙ্কা। অবিবাহিতদের বিয়ের আলোচনায় গোপন শত্রুতার আশঙ্কা। দাম্পত্য সুখ শান্তির অভাব দেখা দেবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার শারীরিক অবস্থা ভালো নাও যেতে পারে। কর্মক্ষেত্রে অনাকাঙ্খীত শত্রুতার শিকার হতে পারেন। কাজের লোক বা অধিনস্ত কর্মচারীদের রহস্যজনক আচরনের প্রতি নজর রাখতে হবে। ব্যবসায় গোপন ও প্রকাশ্য শত্রুতার শিকার হবেন। ব্যবসায়ীক প্রয়োজনিয় কাগজ পত্র সাবধানে রাখুন। কারো উপর অতিরিক্ত বিশ^াসের কারনে প্রতারিত হতে হবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার সৃজনশীল কাজ কর্মে বাড়তি আয় রোজগারের বদলে হয়ে যেতে পারে অতিরিক্ত ব্যয়। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে প্রতারিত হওয়ার আশঙ্কা প্রবল। সন্তানের সাথে ভুলবুঝাবুঝি ও সম্পর্কের আরো অবনতি হতে পারে। প্রেমের ক্ষেত্রে তৃতীয় ব্যক্তির কারনে ভুল বুঝাবুঝি আসন্ন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহর জাতক জাতিকাদের সাংসারিক ক্ষেত্রে দেখা দেবে অনাকাঙ্খীত জটিলতা। পিতা মাতা ও ভাই বোনের দ্বারা ভুল বুঝাবুঝির সম্মূখীন হতে হবে। গৃহ,ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে দেখা দেবে রহস্যজনক জটিলতার। আত্মীয়দের কারো সাথে অকারনেই দেখা দেবে জটিলতা। যানবাহন হারিয়ে ফেলার আশঙ্কা রয়েছে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার বৈদেশিক কাজ কর্ম সফল হবে। বিদেশ থেকে কোনো রহস্যজনক সংবাদ পাবেন। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায়ীরা অর্ডার লাভের ক্ষেত্রে জটিলতায় ভুগতে পারেন। গৃহস্থালী বিষয়ে ছোট ভাই বোনের সাথে দেখা দেবে দ্বন্দ্ব সংঘাত। অনলাইন কেনাকাটায় প্রতারিত হওয়ার আশঙ্কা রয়েছে। আপনার সামাজিক মাধ্যম হ্যাকারদের কবলে পড়তে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি আয় রোজগারে অগ্রগতির। রহস্যজনক পথ থেকে আয় রোজগার হবে। গৃহস্থালী বিষয়ে আত্মীয় স্বজন ও কুটম্বদের সাথে দেখা দেবে জটিলতা। আয় রোজগারের চেষ্টায় অণৈতিক পন্থা অবলম্বন থেকে বিরত থাকতে হবে। সঞ্চয়ের ক্ষেত্রে কিছু অগ্রগতি হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে ভুলবুঝাবুঝি কাটিয়ে উঠতে চেষ্টা করুন। শারীরিক অবস্থা ও মানসিক অবস্থা ভালো যাবে না। সামাজিক ও রাজনৈতিক কাজে দূর্ণাম বদনামের সম্মূখীন হতে হবে। ব্যবসায়ীক কাজের ক্ষেত্রে বৈদেশিক বানিজ্যের সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার ব্যয় বৃদ্ধি পাবে। আইনগত জটিলতা থেকে মুক্ত হওয়া কঠিন। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যাত্রা সফল হবে না। কিছু অর্থের শ্রাদ্ধ হবে। আমদানী রপ্তানী বানিজ্যে বন্দরের শুল্ক ও ভ্যাট সংক্রান্ত জটিলতা দেখা দেবে। প্রবাসীদের ভিসা বা আকামা সংক্রান্ত বিষয়ে কোনো লেনদেন হলে তা হবে চরম ভুল।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। বকেয়া বেতন আদায়ের চেষ্টায় রহস্যজনক বাধা বিপত্তি। ঠিকাদারী কাজে গোপন কোনো আয়ের সুযোগ আসতে পারে। ব্যবসায়ীক কাজে বন্ধুর সাহায্য পাওয়া কষ্টকর হতে পারে। চাকরিজীবীরা রহস্যজনক আয়ের সুযোগ পাবেন। বড় ভাই বোনের সাথে ভুল বুঝাবুঝির আশঙ্কা প্রবল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির রাশির জাতক জাতিকাদের দিনটি কর্মস্থলে নানা রকম জটিলতার। পিতার সাথে হটাৎ করেই মনমালিন্য দেখা দেবে। আয় রোজগারের ক্ষেত্রে পদস্ত কর্মকর্তার অসহযোগিতা মানসিক ভাবে ভোগাবে। বেকারদের চাকরি সংক্রান্ত তদবিরে অর্থ লেনদেনে সতর্ক হতে হবে। প্রভাবশালী ব্যাক্তির তদবিরের জন্য অর্থ ব্যয় করতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার বিদেশ সংক্রান্ত কাজে অহেতুক জটিলতার আশঙ্কা। উচ্চ শিক্ষার জন্য বা জীবীকার জন্য বিদেশ যাত্রায় নথিপত্র সংক্রান্ত কোনো ঝামেলা সমাধানে সফল হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের ক্ষেত্রে হয়রাণির সম্মূখীন হতে পারেন। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজের জন্য অর্থ লাভ। আমদানী রপ্তাণী বাণিজ্যে সালামী বা সম্মানি দিতে গিয়ে ভোগান্তির সম্মূখীন হতে পারেন।





আর্কাইভ

পরীমনির অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ
আমি আত্মহত্যা করলে সেটা হবে হত্যা : পরীমনি
পরীমনি জানালেন হত্যা ও ধর্ষণচেষ্টায় অভিযুক্তের নাম
পর্যটকদের মন কেড়েছে পাহাড়ি ঝর্ণা
গুনে শেষ করা যাবে না পেয়ারার উপকারিতা!
যে ফলে কমবে ওজন, সারবে ব্রন
যে জেলা যে শ্রেণিতে পড়েছে
বরগুনার মানুষের সুখে দু:খে পাশে থাকতে চাই