শিরোনাম:
ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

Natun Khabor
রবিবার ● ১৮ অক্টোবর ২০২০
প্রচ্ছদ » বিনোদন » শুটিঙে ফিরেই অসুস্থ পূর্ণিমা
প্রচ্ছদ » বিনোদন » শুটিঙে ফিরেই অসুস্থ পূর্ণিমা
১৫০ বার পঠিত
রবিবার ● ১৮ অক্টোবর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শুটিঙে ফিরেই অসুস্থ পূর্ণিমা

বিনোদন ডেস্ক, নতুন খবর :

---
চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা দীর্ঘ করোনাকালীন পরে ক্যামেরার সামনে ফিরেছেন, আর ফিরেই অসুস্থ হয়ে পড়লেন। দীর্ঘদিন পর ‘গাঙচিল’ সিনেমার শুটিং শুরু করেন জনপ্রিয় এই নায়িকা। গতকাল এফডিসিতে শুটিং করেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি।

এ ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল জানান,দীর্ঘ দিন পর শনিবার থেকে শুরু হয় ‘গাঙচিল’ ছবির শুটিং। কাল শুটিংয়ে অংশ নেন পূর্ণিমা। শুটিংয়ে অংশ নেওয়ার পর শরীর খারাপ লাগার কথা জানালে তারাতারি পূর্ণিমাকে ছেড়ে দেই। তবে রাতে অনেক জ্বর আসে। যার কারণে আজ শুটিং বন্ধ রাখতে হচ্ছে।

তিনি বলেন, এখনও পূর্ণিমার অবস্থা আগের মতোই। শুটিংয়ের জন্য এফডিসিতে সেট ফালানো রয়েছে। আজকে পর্যন্ত অপেক্ষা করতেছি। অবস্থার পরিবর্তন হলে কাল ফের শুটিং শুরু করবো। না হলে শুটিং বন্ধ রাখতে হবে। এতে করে লোকশান গুনতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মাণ হচ্ছে সিনেমা ‘গাঙচিল’।

ছবিটিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস ও এনজিওকর্মীর ভূমিকায় পূর্ণিমা। বিশেষ একটি চরিত্রে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতূপর্ণা সেনগুপ্ত। এতে আরও অভিনয় করছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।





আর্কাইভ

পরীমনির অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ
আমি আত্মহত্যা করলে সেটা হবে হত্যা : পরীমনি
পরীমনি জানালেন হত্যা ও ধর্ষণচেষ্টায় অভিযুক্তের নাম
পর্যটকদের মন কেড়েছে পাহাড়ি ঝর্ণা
গুনে শেষ করা যাবে না পেয়ারার উপকারিতা!
যে ফলে কমবে ওজন, সারবে ব্রন
যে জেলা যে শ্রেণিতে পড়েছে
বরগুনার মানুষের সুখে দু:খে পাশে থাকতে চাই