শিরোনাম:
ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

Natun Khabor
বৃহস্পতিবার ● ১৫ অক্টোবর ২০২০
প্রচ্ছদ » করোনাভাইরাস » ২৩ অক্টোবর খুলছে স্টার সিনেপ্লেক্স
প্রচ্ছদ » করোনাভাইরাস » ২৩ অক্টোবর খুলছে স্টার সিনেপ্লেক্স
১৪০ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৫ অক্টোবর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

২৩ অক্টোবর খুলছে স্টার সিনেপ্লেক্স

বিনোদন ডেস্ক , নতুন খবর :

---

ছয় মাসের বেশি সময় বন্ধ থাকার পর ১৬ অক্টোবর থেকে দেশের সব সিনেমা হল খোলার অনুমতি দিয়েছে সরকার। তবে জনপ্রিয় সিনেমা হল স্টার সিনেপ্লেক্স খুলছে ২৩ অক্টেবর। দর্শক এবং নিজেদের কর্মীদের স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্রয়োজনীয় সব প্রস্তুতি গ্রহণের সুবিধার্থে এক সপ্তাহ সময় নিয়ে ২৩ অক্টোবর থেকে তাঁরা কার্যক্রম শুরু করবেন বলে কালের কণ্ঠকে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।

মেসবাহ উদ্দিন আহমেদ জানান, দীর্ঘদিন বন্ধ থাকার কারণে তাঁদের কর্মীরা অনেকে ঢাকার বাইরে ছিলেন, সিনেমা হল খোলার বিষয়ে সরকারের অনুমতির খবরে তাঁরা ঢাকায় আসার পর তাঁদের করোনা টেস্ট করা এবং প্রয়োজন সাপেক্ষে কোয়ারেন্টিনে রাখাসহ স্বাস্থ্য নিরাপত্তার জন্য যাবতীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। তাই তাঁদের একটু সময় লাগছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গেল ১৯ মার্চ থেকে বন্ধ ছিল এই মাল্টিপ্লেক্স। একই সময়ে দেশের সব সিনেমা হল বন্ধ হয়ে যায়।

সম্প্রতি তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ জানান, পরিস্থিতি বিবেচনায় ১৬ অক্টোবর থেকে সিনেমা হলগুলো খোলার অনুমতি দিয়েছে সরকার। এ ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মানার বিষয়টিকে গুরুত্ব দেওয়া হচ্ছে।

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, তারা বরাবরই হলের পরিবেশ পরিষ্কার-পরিচ্ছন্ন এবং স্বাস্থ্যসম্মত রাখতে সচেষ্ট। তাই স্বাস্থ্যবিধির শতভাগ মেনেই তাঁরা সিনেমা হলের কার্যক্রম পরিচালনা করবেন। দূরত্ব বজায় রাখার জন্য ধারণক্ষমতার অর্ধেক টিকিট বিক্রি করা হবে। প্রত্যেক দর্শককে মাস্ক পরিধান নিশ্চিতকরণ, হলের প্রবেশমুখে জীবাণুমুক্তকরণ টানেল স্থাপন, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারসহ প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

দীর্ঘদিন বন্ধ থাকার কারণে সিনেমা হলগুলো চরম সংকটময় অবস্থায় পড়েছে। বড় অঙ্কের আর্থিক ক্ষতির মুখে পড়েছেন হল মালিকরা। এ অবস্থা থেকে উত্তরণের জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন করে হল মালিক এবং চলচ্চিত্রশিল্প সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠন। প্রধানমন্ত্রী সে আবেদনে সাড়া দিয়ে আর্থিক সহায়তা তহবিল প্রদান করেন। এ জন্য প্রধানমন্ত্রীর কাছে বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান।

মাহবুব রহমান বলেন, আমাদের সংকটকে গুরুত্ব দিয়ে প্রধানমন্ত্রী সহযোগিতার হাত বাড়িয়েছেন। এ জন্য আমরা কৃতজ্ঞতা জানাই। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার এ সহায়তা আমাদের জন্য অনেক বড় অনুপ্রেরণা। একই সঙ্গে অশেষ ধন্যবাদ জানাতে চাই আমাদের অগণিত দর্শক, শুভানুধ্যায়ীদের, যাদের ভালোবাসা স্টার সিনেপ্লেক্সকে আজকের অবস্থানে নিয়ে এসেছে। দর্শকদের ভালোবাসা অব্যাহত থাকলে যেকোনো সংকট মোকাবেলা করে আমরা এগিয়ে যেতে সক্ষম হব।

সিনেমাপ্রেমী দর্শকদের অন্যতম প্রিয় এই মাল্টিপ্লেক্স রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ২০০৪ সালে। পথচলার ১৬ বছরে দেশের দর্শকদের অনেক নতুনত্ব উপহার দিয়েছে তারা। পরিবার নিয়ে সিনেমা দেখার পরিবেশ তৈরি করে হলবিমুখ দর্শকদের হলমুখী করেছে। দর্শকদের ভালোবাসায় দিন দিন প্রসার ও পরিধি বাড়ছে মাল্টিপ্লেক্সটির। বর্তমানে বসুন্ধরা শপিং মলের পাশাপাশি রাজধানীর ঝিগাতলার সীমান্তসম্ভার ও মহাখালীর এসকেএস টাওয়ারে দুটি শাখা রয়েছে। মিরপুরে আরেকটি শাখা উদ্বোধনের অপেক্ষায় রয়েছে।





আর্কাইভ

পরীমনির অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ
আমি আত্মহত্যা করলে সেটা হবে হত্যা : পরীমনি
পরীমনি জানালেন হত্যা ও ধর্ষণচেষ্টায় অভিযুক্তের নাম
পর্যটকদের মন কেড়েছে পাহাড়ি ঝর্ণা
গুনে শেষ করা যাবে না পেয়ারার উপকারিতা!
যে ফলে কমবে ওজন, সারবে ব্রন
যে জেলা যে শ্রেণিতে পড়েছে
বরগুনার মানুষের সুখে দু:খে পাশে থাকতে চাই