শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১ আশ্বিন ১৪২৮

Natun Khabor
সোমবার ● ৩০ আগস্ট ২০২১
প্রচ্ছদ » খেলাধুলা » ছবি তুলে গোলকিপারের ইচ্ছাপূরণ করলেন মেসি
প্রচ্ছদ » খেলাধুলা » ছবি তুলে গোলকিপারের ইচ্ছাপূরণ করলেন মেসি
৪৭ বার পঠিত
সোমবার ● ৩০ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ছবি তুলে গোলকিপারের ইচ্ছাপূরণ করলেন মেসি

আন্তর্জাতিক ডেষ্ক,  নতুন খবরঃ

অনেক প্রতীক্ষার পর রোববার (২৯ আগস্ট) পিএসজির জার্সিতে অভিষেক হয় লিওনেল মেসির। ফুটবল জাদুকরকে এত কাছে পেয়ে কেইবা না চাইবে স্মরণীয় করে রাখতে। তবে সেটা যদি হয় প্রতিপক্ষের কোনো খেলোয়াড় তাহলে হয়তো কিছুটা অবাক হতেই হয়।

রেইমসের বিপক্ষে পিএসজির ম্যাচে এমন আবেগঘন দৃশ্যই দেখা গেছে। এদিন ম্যাচের ৬৫ মিনিটের মাথায় পিএসজির হয়ে অভিষেক হয় এলএম থার্টির।

খেলা শেষে রেইমসের গোলকিপার প্রেদরাগ রাজকোভিচ দৌড়ে গিয়ে মেসিকে অনুরোধ করেন তার ছেলের সঙ্গে একটা ছবি তুলতে। আর্জেন্টাইন মহাতারকাও দ্বিতীয়বার ভাবেননি। প্রতিপক্ষ শিবিরের গোলকিপারের ইচ্ছাপূরণ করতে তার ছেলের সঙ্গে ছবি তোলেন।

ফুটবলবিষয়ক ওয়েবসাইট ‘মার্কা’ ছবিটিকে ব্যাখ্যা করেছে ‘ফটো অব দ্য ডে’ হিসেবে। এরই মধ্যে ছবিটি ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। অভিষেক ম্যাচে গোল দিয়ে না রাঙাতে পারলেও ভক্তদের হৃদয় ঠিকই ছুঁয়েছে এমন দৃশ্য।

৩১ মিনিট মাঠে থাকলেও কোনো গোল আসেনি মেসির পা থেকে। রেইমসকে ২-০ ব্যবধানে হারানোর ম্যাচে দুটো গোলই করেছেন কিলিয়ান এমবাপ্পে। এই জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে আসে প্যারিসিয়ানরা।

বার্সার পুরনো বন্ধুর সঙ্গে খেলবেন নেইমার। ইচ্ছেটা মনে পুষে রেখেছেন কয়েক মৌসুম ধরে। পিএসজিতে মেসিকে আনতে ব্রাজিলিয়ান যে বড় প্রভাবক ছিলেন; তাও অজানা নয়। অথচ ম্যাচের ৬৫ মিনিটে লিগ ওয়ানে লিওর অভিষেকের ক্ষণটায় একসঙ্গে মাঠে থাকা হলো না। নেইমারের বদলি হিসেবেই যে মাঠে নামলেন আর্জেন্টাইন জাদুকর।

নেইমারের সেই খেদ থাকলেও, হর্ষধ্বনিতে কোনো কমতি নেই গ্যালারিতে। এই মুহূর্তের অপেক্ষায় যে বুঁদ হয়েছিলেন প্যারিসিয়ান আর ব্যক্তি মেসি সমর্থকরা।

টিভি সেটে নীল জার্সি পরা মেসিকে শুরুতে খুঁজে নিতে কষ্ট হলেও মনোযোগের কেন্দ্রে আসতে সময় লাগেনি বেশিক্ষণ। ম্যাচের ৭৭ মিনিটে সেই চিরচেনা ক্ষীপ্রতা। নতুন সতীর্থ এমবাপ্পেকে বাড়িয়ে দিয়েছিলেন বল। তবে গোলের সুযোগটা কাজে লাগেনি।

অবশ্য তা নিয়ে বাড়তি কোনো চাপ ছিল না এমবাপ্পের। ম্যাচের ১৬ মিনিটে এই ফরাসির গোলেই প্রতিপক্ষ রেইমসের মাঠে লিড পায় প্যারিস সেইন্ট জার্মেই। তার দৃষ্টিনন্দন হেডারের জবাব ছিল না গোলরক্ষক রাজকোভিচের কাছে। ৬৩ মিনিটে আরও এগিয়ে যায় প্যারিসিয়ানরা। আবারও চিত্রপটে এমবাপ্পে। আশরাফ হাকিমির অ্যাসিস্টে নিজের জোড়া পূরণ করেন এই তারকা।





আর্কাইভ

জানা গেলো অপূর্বর তৃতীয় স্ত্রীর পরিচয়, প্রকাশ্যে ছবি
বিশ্বের সবচেয়ে নিরাপদ শহর: নেই চুরি-ডাকাতি, আছে পরিবেশ-স্বাস্থ্যগত সুরক্ষাও
উৎসুক জনতার ভিড়ের মাঝেই বিস্কুট খেতে খেতে বাসায় ঢুকলেন পরীমনি
চালের চা পানের উপকারিতা ও তৈরি পদ্ধতি
যৌথ সমঝোতায় বিদায় নিলেন উইলিয়ান
অর্জন ও পজিটিভ বাংলাদেশকে তুলে ধরতে নিউজপোর্টাল চালু করলো পুলিশ
স্কুল শিক্ষার্থীদের টিকার বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: স্বাস্থ্যের ডিজি
ওসি প্রদীপের জামিন নামঞ্জুর, স্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা