শিরোনাম:
ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ন ১৪২৮

Natun Khabor
শনিবার ● ২৮ আগস্ট ২০২১
প্রচ্ছদ » ছবি গ্যালারি » গভীর রাতে অনাকাঙ্খিত ঘটনা, জিডি করবেন মাহিয়া মাহি
প্রচ্ছদ » ছবি গ্যালারি » গভীর রাতে অনাকাঙ্খিত ঘটনা, জিডি করবেন মাহিয়া মাহি
৯১ বার পঠিত
শনিবার ● ২৮ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গভীর রাতে অনাকাঙ্খিত ঘটনা, জিডি করবেন মাহিয়া মাহি

নিজস্ব প্রতিবেদক,নতুন খবর:

---
গভীর রাত। শুটিং শেষ করেই ফোনটা হাতে নেয়ার পরই জানতে পারলেন এক অনাকাঙ্খিত ঘটনা। তার অফিসিয়াল ফেসবুক পেজে তিনি ঢুকতে পারছেন না। বুঝতে বাকি নেই যে, তার পেজটি হ্যাক হয়েছে!
ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়িকা মাহিয়া মাহি প্রতিনিয়ত বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি। কিন্তু শুক্রবার রাত থেকে তা আর সম্ভব না হওয়ায় তিনি বেশ কষ্ট পেয়েছেন। সিদ্ধান্ত নিয়েছেন, পেজটি রিকভারি না হলে তিনি থানায় জিডি করবেন।

ঘটনাটি প্রসঙ্গে মাহি বলেন, এই মুহূর্তে ঢাকার ধামরাইয়ে ওয়েব সিরিজ মাফিয়ার শুটিংয়ে আছি। গত রাত থেকেই আমার ভেরিফায়েড পেজটিতে আর ঢুকতে পারছি না। চেষ্টা করছি পেজটা রিকভারির, না হলে থানায় জিডি করবো। এছাড়া পেজ থেকে বাজে কোনো কিছু ছড়ালে ভক্ত-অনুরাগীদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

কয়েকদিন আগে রান্না করার ভিডিও শেয়ার করেছিলেন মাহি। সেখানে তিনি ড্রয়িং রুমের সোফায় বসে ভুনা খিচুড়ি রান্না করেছেন। এছাড়াও গেলো ১৪ আগস্ট রাতে মাহির অফিসিয়াল ফেসবুক পেজে বাইক চালানোর একটি ভিডিও শেয়ার করেন মাহি। ক্যাপশনে লিখেছেন- ‘তিনবার ঠাস করে পড়ে গেছিলাম। ’ তার পোস্ট করা সেই ভিডিওটি নেটিজেনদের নজর কেড়েছে। কিন্তু পেজটা হাতছাড়া হয়ে যাওয়ায় তিনি ভক্তদের সঙ্গে কোনোকিছুই শেয়ার করতে পারছেন না।

আন্ডারওয়ার্ল্ড ও প্রেমের গল্প নিয়ে ‘মাফিয়া’। জানা যায়, এর আগে এত বড় পরিসরের ওয়েব সিরিজ এখানে আর হয়নি। বিগ বাজেটের সিরিজটি ১৫০ পর্বের হবে। এর নির্মাণকাজ শুরু হয়েছিল গত বছর। শাহীন সুমনের গল্পে ‘মাফিয়া’র চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এটি নির্মাণ করছেন নায়িকা মাহির অভিষেক (ভালোবাসার রঙ) নির্মাতা শাহীন সুমন।





আর্কাইভ

জানা গেলো অপূর্বর তৃতীয় স্ত্রীর পরিচয়, প্রকাশ্যে ছবি
বিশ্বের সবচেয়ে নিরাপদ শহর: নেই চুরি-ডাকাতি, আছে পরিবেশ-স্বাস্থ্যগত সুরক্ষাও
উৎসুক জনতার ভিড়ের মাঝেই বিস্কুট খেতে খেতে বাসায় ঢুকলেন পরীমনি
চালের চা পানের উপকারিতা ও তৈরি পদ্ধতি
যৌথ সমঝোতায় বিদায় নিলেন উইলিয়ান
অর্জন ও পজিটিভ বাংলাদেশকে তুলে ধরতে নিউজপোর্টাল চালু করলো পুলিশ
স্কুল শিক্ষার্থীদের টিকার বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: স্বাস্থ্যের ডিজি
ওসি প্রদীপের জামিন নামঞ্জুর, স্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা