শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১ আশ্বিন ১৪২৮

Natun Khabor
বুধবার ● ১৮ আগস্ট ২০২১
প্রচ্ছদ » অর্থনীতি » অর্থের যোগানদাতাদের খুঁজে বের করতে পরীমনিকে রিমান্ডে চায় সিআইডি
প্রচ্ছদ » অর্থনীতি » অর্থের যোগানদাতাদের খুঁজে বের করতে পরীমনিকে রিমান্ডে চায় সিআইডি
৭৩ বার পঠিত
বুধবার ● ১৮ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অর্থের যোগানদাতাদের খুঁজে বের করতে পরীমনিকে রিমান্ডে চায় সিআইডি

আন্তর্জাতিক ডেস্ক,নতুন খবর:

---
মাদক ব্যবসায়ী মূল হোতাদের গ্রেফতার, মাদকদ্রব্যের মজুদ উদ্ধারসহ মাদক ব্যবসার পিছনে অর্থের যোগানদাতাদের খুঁজে বের করতে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির ফের পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেছে সিআইডি।
সোমবার মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী গোলাম মোস্তফা রিমান্ড আবেদনে এসব তথ্য উল্লেখ করেছেন। আগামীকাল বৃহস্পতিবার রিমান্ডের বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে।

সিআইডির পাঁচ দিনের রিমান্ড আবেদনে বলা হয়, দুই দিনের রিমান্ডের জিজ্ঞাসাবাদের শেষ দিকে আসামি মামলার ঘটনা ও ঘটনার নেপথ্যে মূলহোতাদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে আসামিরা প্রদত্ত তথ্য উপাত্ত যাচাই-বাছাই করা হচ্ছে। এমতাবস্থায় মামলাটি সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামি শামসুন নাহার স্মৃতি ওরফে পরীমনিকে ইতোপূর্বে আদালতের আদেশে পুলিশ রিমান্ডে পেয়ে জিজ্ঞাসাবাদে যে সকল তথ্য প্রদান করেছে উক্ত তথ্য সমূহের সঠিকতাসহ মাদক ব্যবসায়ী মূলহোতাদের গ্রেফতার, মাদকদ্রব্যের মজুদ উদ্ধারসহ মাদক ব্যবসার পিছনে অর্থের যোগানদাতাদের খুঁজে বের করতে পুনরায় তার ৫ দিনের পুলিশ রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ একান্ত প্রয়োজন। আসামিকে রিমান্ডে পাওয়া গেলে মাদক ব্যবসায়ী মূলহোতাদের গ্রেফতার, মাদকদ্রব্যের অবৈধ উৎসসহ অপরাধলব্ধ আয়ের সন্ধান পাওয়া সম্ভব হবে।

আজ বুধবার পরীমনির জামিন শুনানির জন্য দিন ধার্য ছিল। এরপর শুনানির শুরু হলে রাষ্ট্রপক্ষ জানান, পরীমনির ফের পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার তার উপস্থিতিতে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

বিচারক বলেন, যেহেতু তার রিমান্ড আবেদন আছে সেহেতু আইনগতভাবে জামিন শুনানি হয় না। এরপর পরীমনির আইনজীবী জামিন আবেদন প্রত্যাহার করে নেন।

গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়। তার ড্রয়িংরুমের কাভার্ড, শোকেস, ডাইনিং রুম, বেড রুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল পরিমাণ মদের বোতল উদ্ধার করা হয়। এরপর রাত ৮টা ১০ মিনিটে পরীমনিকে তার বাসা থেকে একটি সাদা মাইক্রোবাসে করে র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। ৮টা ৪৫ মিনিটে গাড়ি কুর্মিটোলায় র‌্যাব সদর দফতরে পৌঁছায়।
সেখানে রাত ১২টা পর্যন্ত পরীমনিকে জিজ্ঞাসাবাদ করে র‌্যাব। পরদিন গত ৫ আগস্ট বিকেল ৫টা ১২ মিনিটে র‌্যাব সদর দফতর থেকে পরীমনি, রাজ ও তাদের দুই সহযোগীকে কালো একটি মাইক্রোবাসে করে নিয়ে বনানী থানায় রওনা দেয় র‌্যাবের একটি টিম। এরপর র‍্যাব বাদী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমনি ও তার সহযোগী বিপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় দায়ের করেন। মামলার পর রাত ৮টা ২৪ মিনিটে পরীমনি ও তার সহযোগীকে আদালতে হাজির করা হয়। এরপর বনানী থানার মামলার তাদের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

একইদিন ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালত মামলার এজাহার গ্রহণ করে আগামী ১৫ সেপ্টেম্বর তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন। এরপর সিআইডির আবেদনের পরিপ্রেক্ষিতে এ মামলায় গত ১০ আগস্ট পরীমনি ও তার সহযোগী দিপুর দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ১৩ আগস্ট দ্বিতীয় দফার রিমান্ড শেষে পরীমনি ও তার সহযোগী দিপুকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা। এসময় আসামি পক্ষে তাদের আইনজীবী মজিবুর রহমান জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার সূত্রে জানা যায়, পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইসও সেবন করতেন তিনি। বাসায় একটি মিনি বারও তৈরি করেন। তিনি বাসায় নিয়মিত মদের পার্টি করতেন। আর চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরো অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন প্রকার মাদকের সরবরাহ করতেন এবং পার্টিতে অংশ নিতেন। পরীমনি ২০১৪ সালে সিনেমা জগতে আসেন। এ পর্যন্ত ৩০টি সিনেমা ও ৫/৭টি টিভিসিতে অভিনয় করেছেন। প্রযোজক রাজ তাকে পিরোজপুর থেকে ঢাকায় সিনেমা জগতে নিয়ে আসে।





অর্থনীতি এর আরও খবর

মুরগি ও ডিমের দাম কমায় বিপাকে মৌলভীবাজারের পোলট্রি খামারিরা মুরগি ও ডিমের দাম কমায় বিপাকে মৌলভীবাজারের পোলট্রি খামারিরা
আলু নিয়ে বিপাকে মুন্সিগঞ্জের কৃষক ও সংরক্ষণকারীরা আলু নিয়ে বিপাকে মুন্সিগঞ্জের কৃষক ও সংরক্ষণকারীরা
মুদ্রণ অধিদপ্তরের নতুন ডিজি দিনারুল মুদ্রণ অধিদপ্তরের নতুন ডিজি দিনারুল
দেশের অগ্রযাত্রা ও উন্নয়নকে বাঁচিয়ে রাখতে শেখ হাসিনার পাশে থাকতে হবে: সেতুমন্ত্রী দেশের অগ্রযাত্রা ও উন্নয়নকে বাঁচিয়ে রাখতে শেখ হাসিনার পাশে থাকতে হবে: সেতুমন্ত্রী
শিক্ষকতা ছেড়ে ব্যবসা, রাশিয়ার সবচেয়ে ধনী নারী এখন তিনি শিক্ষকতা ছেড়ে ব্যবসা, রাশিয়ার সবচেয়ে ধনী নারী এখন তিনি
স্বেচ্ছায় মালয়েশিয়া ছাড়ছে ৯৬ হাজারেরও বেশি অভিবাসী স্বেচ্ছায় মালয়েশিয়া ছাড়ছে ৯৬ হাজারেরও বেশি অভিবাসী
আলেশা মার্টের কাস্টমার কেয়ার সেন্টার উদ্বোধন আলেশা মার্টের কাস্টমার কেয়ার সেন্টার উদ্বোধন
যুক্তরাজ্যে ক্রিপ্টোকারেন্সি লেনদেনের সুযোগ দিচ্ছে পেপাল যুক্তরাজ্যে ক্রিপ্টোকারেন্সি লেনদেনের সুযোগ দিচ্ছে পেপাল
ফিফা ফেরত পাচ্ছে বাজেয়াপ্ত হওয়া সেই ২০১ মিলিয়ন ডলার ফিফা ফেরত পাচ্ছে বাজেয়াপ্ত হওয়া সেই ২০১ মিলিয়ন ডলার
আফগানিস্তানকে সহায়তা স্থগিত করল বিশ্বব্যাংক আফগানিস্তানকে সহায়তা স্থগিত করল বিশ্বব্যাংক

আর্কাইভ

জানা গেলো অপূর্বর তৃতীয় স্ত্রীর পরিচয়, প্রকাশ্যে ছবি
বিশ্বের সবচেয়ে নিরাপদ শহর: নেই চুরি-ডাকাতি, আছে পরিবেশ-স্বাস্থ্যগত সুরক্ষাও
উৎসুক জনতার ভিড়ের মাঝেই বিস্কুট খেতে খেতে বাসায় ঢুকলেন পরীমনি
চালের চা পানের উপকারিতা ও তৈরি পদ্ধতি
যৌথ সমঝোতায় বিদায় নিলেন উইলিয়ান
অর্জন ও পজিটিভ বাংলাদেশকে তুলে ধরতে নিউজপোর্টাল চালু করলো পুলিশ
স্কুল শিক্ষার্থীদের টিকার বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: স্বাস্থ্যের ডিজি
ওসি প্রদীপের জামিন নামঞ্জুর, স্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা