শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১ আশ্বিন ১৪২৮

Natun Khabor
রবিবার ● ১ আগস্ট ২০২১
প্রচ্ছদ » বিনোদন » ফের বিয়ে করলেন প্রসূন আজাদ
প্রচ্ছদ » বিনোদন » ফের বিয়ে করলেন প্রসূন আজাদ
১২ বার পঠিত
রবিবার ● ১ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফের বিয়ে করলেন প্রসূন আজাদ

নিজস্ব প্রতিবেদক, নতুন খবরঃ

শোবিজের পরিচিত মুখ প্রসূন আজাদ। গিয়াস উদ্দিন সেলিমের ‘অবগুণ্ঠন’ নাটকে অভিনয়ের মাধ্যমে শোবিজে আত্মপ্রকাশ করেছেন। তারপর ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার তৃতীয় অবস্থান অধিকার করে আলোচনায় আসেন।

সুন্দরী প্রতিযোগিতা থেকে বেরিয়ে অভিনয়ে নিয়মিত হন তিনি। বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। নাটক, বিজ্ঞাপনের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করেছিলেন তিনি। তবে ব্যক্তিগত কারণে লম্বা সময় ধরে শোবিজে নেই প্রসূন আজাদ। লাইট-ক্যামেরার দুনিয়া থেকে এক প্রকার বিদায়ই নিয়েছেন তিনি।

নতুন খবর হলো- বিয়ে করেছেন অভিনেত্রী প্রসূন আজাদ। শুক্রবার (৩০ জুলাই) পারিবারিকভাবে বিয়ে করেন তিনি। খুব সীমিত আয়োজনে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তার বিয়ের আয়োজন সম্পন্ন হয়েছে। বিয়ের একাধিক ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন এ অভিনেত্রী।

জানা গেছে, প্রসূন আজাদের স্বামীর নাম ফারহান গাফফার। তিনি পেশায় ব্যবসায়ী। বিয়ের আগে ঘরোয়া পরিবেশে গায়ের হলুদ পর্বও সেরেছেন তিনি। মসজিদে পড়ানো হয়েছে প্রসূন আজাদের বিয়ে। এর আগে গেল ১২ জুন সন্ধ্যায় ফারহানের সঙ্গে আংটিবদল করেছিলেন প্রসূন আজাদ।

 

প্রসূন আজাদ অভিনীত প্রথম সিনেমা ‘অচেনা হৃদয়’। শফিকুল ইসলাম খান নির্মিত সিনেমাটি মুক্তি পায় ২০১৪ সালে। এরপর ‘সর্বনাশা ইয়াবা’, ‘মুসাফির’ সিনেমায় অভিনয় করেন তিনি। সিনেমাগুলো তার অভিনয় বেশ প্রশংসা পেয়েছিল। ২০১৬ সালে এ অভিনেত্রী এক বছরের নিষেধাজ্ঞা দিয়েছিল ছোটপর্দার নাটকের পরিচালকদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’।

অভিনয়ের আগে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন প্রসূন আজাদ। পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের সহকারী ছিলেন তিনি। তার সাথে কাজ করেছেন ‘মনপুরা’ সিনেমায়।

 

এদিকে মুক্তির অপেক্ষায় আছে প্রসূন আজাদ অভিনীত নুরুল আলম আতিক পরিচালিত ‘মানুষের বাগান’, রাশিদ পলাশের ‘পদ্মাপুরান’, জায়েদ রেজওয়ানের ‘মৃত্যুপুরী’ ও নিশীথ সূর্যের ‘পায়রার চিঠি’।





আর্কাইভ

জানা গেলো অপূর্বর তৃতীয় স্ত্রীর পরিচয়, প্রকাশ্যে ছবি
বিশ্বের সবচেয়ে নিরাপদ শহর: নেই চুরি-ডাকাতি, আছে পরিবেশ-স্বাস্থ্যগত সুরক্ষাও
উৎসুক জনতার ভিড়ের মাঝেই বিস্কুট খেতে খেতে বাসায় ঢুকলেন পরীমনি
চালের চা পানের উপকারিতা ও তৈরি পদ্ধতি
যৌথ সমঝোতায় বিদায় নিলেন উইলিয়ান
অর্জন ও পজিটিভ বাংলাদেশকে তুলে ধরতে নিউজপোর্টাল চালু করলো পুলিশ
স্কুল শিক্ষার্থীদের টিকার বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: স্বাস্থ্যের ডিজি
ওসি প্রদীপের জামিন নামঞ্জুর, স্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা