শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

Natun Khabor
মঙ্গলবার ● ২০ জুলাই ২০২১
প্রচ্ছদ » করোনাভাইরাস » ঘরমুখো মানুষের চাপে সাভার ও আশুলিয়া সড়কে যানজট
প্রচ্ছদ » করোনাভাইরাস » ঘরমুখো মানুষের চাপে সাভার ও আশুলিয়া সড়কে যানজট
৭৮ বার পঠিত
মঙ্গলবার ● ২০ জুলাই ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঘরমুখো মানুষের চাপে সাভার ও আশুলিয়া সড়কে যানজট

নিজস্ব প্রতিবেদক,নতুন খবর:

---

ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখো মানুষের চাপে সাভারে মহাসড়ক ও আশেপাশের সড়কে যানজট দেখা দিয়েছে। মঙ্গলবার সকালে একযোগে শিল্পকারখানা ছুটি হওয়ার পর থেকে সড়কে চাপ বৃদ্ধি পেতে শুরু করেছে। অতিরিক্ত যানবাহনের চাপে ঢাকা-আরিচা, নবীনগর-চন্দ্রা, টঙ্গী-আশুলিয়া-ইপিজেড মহাসড়কসহ শাখা সড়কগুলোতে সৃষ্টি হয়েছে যানজট।

জানা গেছে, সকালের পর থেকে সাভারের সড়কে যানবাহনের চাপ বাড়তে থাকে। এসময় ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার থেকে সাভার নবীনগর পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার, টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের বাইপাইল থেকে ধউর পর্যন্ত প্রায় ১৮ কিলোমিটার, নবীনগর-চন্দ্রা মহাসড়কে সিগনালের কারণে বাইপাইল থেকে ডিইপিজেড পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার ও বিরুলিয়া-আকরান শাখা সড়কে খাগান থেকে আকরান প্রায় ৯ কিলোমিটার এলাকায় যানবাহনের প্রচণ্ড চাপ সৃষ্টি হয়েছে। এতে করে ভোগান্তিতে পড়ছেন ঈদে ঘরমুখো মানুষ।

সাভার ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) আব্দুস সালাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, সকাল থেকে সাভারের সবগুলো সড়কে যানচলাচল স্বাভাবিক ছিলো। শুধু টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের ইনকামিংয়ে গাড়ির ধীরগতিতে লক্ষ্য করা গেছে। আমরা যানজট নিরসনে কাজ করে যাচ্ছি।
এদিকে সাভার-আশুলিয়ার সবগুলো শিল্পকারখানা ছুটি হয়ে যাওয়ায় শ্রমিকরা শিল্পাঞ্চল ছাড়তে শুরু করেছে। বিভিন্ন স্থানে ঘরমুখো শ্রমিকদের জটলা দেখা গেছে। অনেকেই ঝুঁকি নিয়ে গাদাগাদি করে বেশি ভাড়ায় ট্রাকে রওনা হতে দেখা গেছে।





আর্কাইভ

রিয়াদের বিদায়, লড়ছেন সাকিব
বাংলাদেশ-অস্ট্রেলিয়া: মুখোমুখি ৪ টি-টোয়েন্টির পরিসংখ্যান
প্রতিপক্ষ অস্ট্রেলিয়া, টাইগারদের সম্ভাব্য একাদশ
অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
নতুন লুকে ক্যারিশম্যাটিক শাহরুখ খান
ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা
অক্সিজেন সংকট নিরসনের দাবিতে করোনা ইউনিটের সামনে বিক্ষোভ
সারাদেশে একদিনে আরও ২৬৪ ডেঙ্গু রোগী