বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশন ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার।।
বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশন ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ জুন) রাজধানীর ইস্কাটনে রেড অর্কিড হোটেলে এই ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে ইফতার ও দোয়ায় অংশ নেন সাবেক সংসদ সদস্য নিলোফার চৌধুরী মনি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি রুহুল আমিন গাজী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি শাবান মাহমুদ, ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সিনিয়র সাংবাদিক মুফদি আহমেদ, শাহিন চৌধুরী, মাহবুব হাসান, রফিকুজ্জামান, শওকত চৌধুরী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মো. মহসিন হোসেন প্রমুখ।
এছাড়া চলচ্চিত্র জগতের নামি দামি শিল্পী ও পরিচালকদের মধ্যে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, সহ-সভাপতি মনতাজুর রহমান আকবর, এডিটরস গিলের সভাপতি আবু মুসা দেবু, চলচ্চিত্র পরিচালক এজে রানা, মোস্তাফিজুর রহমান মানিক, শিল্পী চক্রবর্তী,ফজলে হক, প্রযোজক সমিতির নেতা গোলাম কিবরিয়া মোহাম্মদ নিপু, নায়ক রুবেল, ওমর সানি, অমিত হাসান, চিত্র নায়িকাদের মাঝে ছিলেন অঞ্জনা, মৌসুমি, নতুন, চমক তারা ,নাসরিন প্রমুখ। ইফতারির পূর্বে দেশ জাতির কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

ইফতারির পূর্বে সংগঠনের প্রয়াত সদস্য আহমেদ জামান চৌধুরী, আওলাদ হোসেন, আহমেদ কামরুল মিজানসহ দেশ জাতির কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত করা হয়|

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *