সম্মাননা নিলেন ইমন

আহমেদ সাব্বির রোমিও।।
সন্মামনা গ্রহন করলেন এই প্রজন্মের আলোচিত মিউজিক ভিডিও নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন। দেশের সঙ্গীতাঙ্গনে গানকে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য সম্মাননা জানানো হয় তাকে। উপমহাদেশের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কন্ঠশিল্পী রুনা লায়লা’র কাছ থেকে সম্মাননা গ্রহন করলেন এই প্রজন্মের আলোচিত মিউজিক ভিডিও নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন।
গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ‘১৪-তম সাঁকো টেলিফিল্ম মিউজিক এ্যাওয়ার্ড ২০১৮’ অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানেই বরেণ্য কন্ঠশিল্পী রুনা লায়লা’র হাত থেকে এই সম্মাননা গ্রহন করে ইমন। এমন সম্মাননা পেয়ে বেশ উচ্ছ্বাসিত এ নির্মাতা।
অনুভূতি জানাতে গিয়ে তিনি বলেন, এটা আমার জন্য বেশ আনন্দের। দেশের বরেণ্য এ শিল্পীর হাত থেকে সম্মাননা নেয়ার অনুভূতি ভাষায় প্রকাশযোগ্য নয়। তবে আমাকে যে জন্য সম্মাননা বা এ পুরস্কার দেয়া হয়েছে আগামীতে সে কাজটি আরও ভালোভাবে করে যাবো।
ইমন আরও বলেন, সাঁকো পরিবারের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। এমন সম্মান আমাদের কাজের উৎসাহ আরও বাড়িয়ে দেয়। আশা করি আগামীতেও এটি অব্যাহত থাকবে।
সৌমিত্র ঘোষ ইমন এ পর্যন্ত প্রায় তিনশো মিউজিক ভিডিও নির্মাণ করেছেন। এখনও হাতে রয়েছে একাধিক মিউজিক ভিডিও নির্মাণের কাজ। সম্প্রতি বিজ্ঞাপনও নির্মাণ করছেন তিনি।
এছাড়াও শিগিগিরই সিনেমা নির্মাণের ঘোষণা দিবেন বলেও জানিয়েছেন তিনি ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *