জাবি ছাত্রীকে যৌন হয়রানি : শাওন কারাগারে

স্টাফ রিপোর্টার।।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ফুটপাতের দোকানি শাওনকে এক দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার বিকেল সাড়ে ৪টায় ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপু কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

এদিন মামলটির তদন্ত কর্মকর্তা শেরেবাংলানগর থানার এসআই মো. নুরুল ইসলাম তদন্ত শেষ না হওয়া পর্যন্ত শাওনকে কারাগারে রাখার আবেদন করেন। অপর দিকে আসামি পক্ষের আইনজীবী ইদ্রিস আলী জামিনের আবেদন করেন।
উল্লেখ্য, গত (২৯ এপ্রিল) রোববার বেলা ১১টার দিকে মা ও ভাইয়ের সঙ্গে শ্যামলীর ২ নম্বর সড়কে যান ওই শিক্ষার্থী। তাকে উদ্দেশ্য করে শীষ দেন ও খারাপ দৃষ্টিতে তাকান শাওন। এর প্রতিবাদ করলে বাগ্বিতণ্ডায় জড়িয়ে পড়েন দুজন। একপর্যায়ে ওই ছাত্রীকে ধাক্কা দেন শাওন। পরে শাওনের শার্টের কলার চেপে ধরেন ওই ছাত্রী। পরে সুমী এসে শাওনকে ছাড়িয়ে নিয়ে যান।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই নুরুল ইসলাম জানান, এ ঘটনার পর ভুক্তভোগী থানায় এসে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (নং-৩০) দায়ের করেন। অভিযোগের পরপরই শাওন ও সুমীকে গ্রেফতার করে পুলিশ।
গত সোমবার ঢাকা মহানগর হাকিম ফুটপাতের দোকানি শাওনকে রিমান্ডের আদেশ দেন। অপর আসামি পান ব্যবসায়ী সুমী বেগমকে (৩৬) রিমান্ড না চাওয়ায় তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *