ইরফান-সাদিয়ার ‘তুমি শুধু তুমি’

।।আহমেদ সাব্বির রোমিও।।
একসঙ্গে ছোট পর্দায় জুটি বাঁধলেন চলচ্চিত্র নায়িকা সাদিয়া ও ইরফান সাজ্জাদ। তাদের দেখা যাবে ‘তুমি শুধু তুমি’ শিরোনামের একটি টেলিফিল্মে। আহসান হাবিব সকালের রচনায় এটি নির্মাণ করেছেন তবিবুর রহমান আরিফ । সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে বলে জানান নির্মাতা।
টেলিফিল্মটিতে ইরফান সাজ্জাদ অভিনয় করেছেন অলিভ চরিত্রে। সাদিয়া থাকছেন মাহি চরিত্রে। গল্পে দেখা যাবে, মাহি কোন কিছুতেই মনটাকে স্থির করতে পারছেনা। এ নিয়ে স্বামী আকাশের সাথে মান অভিমানের বেড়াজাল সৃষ্টি হয়। সে জাল কেটে কোন ভাবেই বের হয়ে আসতে পারে না মাহি।
তাই সিদ্ধান্ত নেয় সে যাবে অলীভের কাছে। একবারের জন্যে হলে ও সে মুখোমুখি হবে অলীভের। জানতে চাইবে কেন সে তাকে মানুষিক র্টচারের ভিতর রেখেছে? আকাশকে না জানিয়েই মাহি রওনা করে অলীভের উদ্দেশ্য। অলীভের বাসায় হাজির হয় পুলিশসহ। বাড়ীতে গিয়ে কাউকে পায়না মাহি।
এবার বাড়ীর দরজায় সম্মুখে দেখা হয় রুনার এক সহপাঠি কণার সাথে। কণার কাছে জানতে পারে অলীভের কথা। জানতে পারে আজ অলীভ তার জন্যেই মৃত্যুর প্রহর গুনছে। শোনে চমকে উঠে মাহি। তারপর গল্প অন্য দিকে মোড় নেয়।
সাদিয়া বলেন, প্রথমবারের মত সাজ্জাদ ভাইয়ের সঙ্গে ছোট পর্দায় কাজ করেছি। টেলিফিল্মের গল্পটি অনেক চমৎকার। আশা করি দর্শক আমাদের রসায়ন উপভোগ করবেন।
ইরফান বলেন, সাদিয়া অনেক ভালো অভিনয় করেন। বড় পর্দার মত ছোট পর্দায়ও সে ভালো করবে আমি মনে করি। এই টেলিফিল্মে গান গেয়েছেন এসকে প্রকাশ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *