বিয়ে করলেন আয়নাবাজির নাবিলা

বিনোদন ডেস্ক।।
মাস কয়েক আগে অপূর্বর বিপরীতে ‘সংসার’ নাটকে অভিনয় করেছিলেন মাসুমা রহমান নাবিলা। ইউটিউবে প্রকাশিত নাটকটি বেশ জনপ্রিয়তা পায়। আর বৃহস্পতিবার থেকে তিনি বাস্তবে বিবাহিত জীবনে পা রাখলেন।
‘আয়নাবাজি’-খ্যাত এ সঞ্চালক-মডেল-অভিনেত্রীর গায়ে হলুদ হয় সোমবার। বৃহস্পতিবার রাজধানীর মহাখালীর একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় বিবাহোত্তর সংবর্ধনা। আর প্রিয় এ মুখকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন একঝাঁক তারকা। উপস্থিত ছিলেন বন্যা মির্জা, মিথিলা, কোনাল, তানিয়া হোসাইন, ফারহানা নিশো, আলিফ আলাউদ্দিন, আনজাম মাসুদ, চৈতি, সায়েম, ফেরদৌস বাপ্পী, শ্রাবণ্য, শবনম ফারিয়া, নাভিদ মাহবুব, সুমন পাটোয়ারি, মাবরুর রশীদ বান্নাহ, আশনা হাবিব ভাবনা, বিপ্লব সাহাসহ অনেকেই। আরো ছিলেন দুই পরিবারের সদস্যসহ আত্মীয়-স্বজন ও বর-কনের কাছের বন্ধুরা।
নাবিলার বরের জোবাইদুল হক রিম পেশায় ব্যাংকার। তার সঙ্গে ১৮ বছর আগে পরিচয় নাবিলার। এরপর ধীরে ধীরে ভালোলাগা ও ভালোবাসা। অবশেষে তা পরিণয়ে রূপ নিল।
শুক্রবার বরের সঙ্গে যুক্তরাজ্যের ম্যানচেস্টারে যাবেন নাবিলা। তিনি জানান, মধুচন্দ্রিমার জন্য নয়, জোবাইদুল হকের দাপ্তরিক কাজে তাকে সেখানে যেতে হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *