বনানীতে পা হারানো রোজিনা এখন ঢাকা মেডিকেলে

স্টাফ রিপোর্টার
বনানীতে বাস চাপায় ডান পা হারানো রোজিনাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার দুপুর ১টার দিকে শ্যামলীর পঙ্গু হাসপাতাল থেকে তাকে ঢামেক হাসপাতালে আনা হয়। বর্তমানে তিনি হাসপাতাটির বার্ণ ইউনিটের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন রয়েছেন।
ঢামেক হাসপাতালের বার্ণ ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, শারীরিক অবস্থা খারাপের দিকে যাচ্ছে যাওয়ায় গতকাল বুধবার পঙ্গু হাসপাতাল থেকে সেখানকার চিকিৎসকরা রোজিনাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে হস্তান্তর করেছেন। রোজিনার কোনো সাইড ইফেক্ট রয়েছে বলে সেখানকার চিকিৎসকরা ধারণা করছেন।
ডা. সেন আরও বলেন, বৃহস্পতিবার সকালে একটি মেডিকেল বোর্ড গঠন করা হবে। পরবর্তীতে তার পায়ে প্লাস্টিক সার্জারি করা লাগবে। তবে সবার আগে তাকে শারীরিকভাবে ফিট করতে হবে। এখন তিনি এইচডিইউতে চিকিৎসাধীন।
জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (পঙ্গু হাসপাতাল) চিকিৎসক ডা. তাপস কুমার রায় জানান, রোজিনার বিচ্ছিন্ন হওয়া পায়ের ক্ষত স্থানটি তেমন ভালো না। তাছাড়া এ আঘাতের কারণে তার কিডনিতে সমস্যা বা অন্য কোনো সাইড এফেক্ট হতে পারে। তাই তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।
গত ২০ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়ি সংলগ্ন এলাকায় বাসের চাকায় পিষ্ট হয়ে পা হারান রোজিনা। তিনি বনানী নিকেতনের একটি বাসায় গৃহকর্মীর কাজ করেন।
বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) শামছুল হক বলেন, রোজিনাকে চাপা দেওয়া বিআরটিসি বাস (ঢাকা মেট্রো : ব ১১- ৫৭৩৩) ও এর চালককে আটক করা হয়েছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *