দীপিকার গায়ে লক্ষ টাকার জ্যাকেট

বিনোদন ডেস্ক
হলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের এয়ারপোর্ট লুক নিয়ে বলিপাড়ায় গুঞ্জন। ছেলেদের এই বারবেরি জ্যাকেটটি তিনি কিনেছেন ৯১,৪৯৮রুপি দিয়ে। এই মুহূর্তে বলিউডের সবচেয়ে আলোচিত নায়িকা দীপিকা পাড়ুকোন। বিতর্কিত ছবি ‘পদ্মাবত’-এ অনবদ্য অভিনয়ের পর হলিউডের ‘ট্রিপল এক্স’ সিরিজের চতুর্থ ছবিতে অভিনয় শুরু করতে চলেছেন তিনি।
সেই সঙ্গে তার মুকুটে যোগ হয়েছে উজ্জ্বলতম পালক, টাইম ম্যাগাজিনের ২০১৮-র বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ১০০ জনের তালিকায় রয়েছেন বলিউডের একমাত্র অভিনেত্রী তিনিই।
২০১৮তে দীপিকা-রণবীরের বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে গণমাধ্যমও বেশ সরগরম। এসবের মধ্যেই আবার আলোচনায় এলো দীপিকার এয়ারপোর্ট লুক।
হিন্দুস্তান টাইমস সূত্রে খবর, সোমবার মুম্বাই থেকে নিউইয়র্ক যাওয়ার সময় বিমানবন্দরে তোলা তার বিচিত্র পোশাকের ছবি ইনস্টাগ্রামে প্রকাশিত। সবুজ রঙের ‘ফিশ অ্যান্ড চিপ’ লেখা টি-শার্ট, নীল রঙের খাঁজকাটা ঢোলা জিন্স এবং সেই সঙ্গে একটি ছেলেদের জ্যাকেট।
ইতালিতে তৈরি এই বোম্বার জ্যাকেটের গায়ে হিজিবিজি কিছু লেখা, এই বারবেরি জ্যাকেটটির দাম ৯১,৪৯৮রুপি। বাংলাদেশী মূল্য এক লক্ষ ষোলো হাজার টাকারও বেশি।

বলিপাড়ায় গুঞ্জন শুরু হয়েছে, রণবীর সিংয়ের সঙ্গে বিয়ে নিয়ে অনেক কথা উঠলেও তারা নিজেরা এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। অন্যদিকে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে নতুন করে ফ্যাশন শো’তে যোগ দিচ্ছেন দীপিকা।
রণবীর কাপুরের জ্যাকেট প্রীতির কথা তো অনেকেই জানেন, এখন দীপিকারও কি তবে জ্যাকেটের প্রতি নতুন করে ভালোবাসা শুরু হলো?

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *