দলীয় নেতাদের সতর্ক করলেন মোদি

আন্তর্জাতিক ডেস্ক :
নিজের দল বিজেপির নেতাদের সতর্ক করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দলের নেতাদের সতর্ক করে তিনি বলেন, দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দেবেন না।
সোমবার নিজের অ্যাপ ‘নরেন্দ্র মোদি’অ্যাপের মাধ্যমে সারা দেশে বিজেপি নেতাদের সতর্ক করলেন তিনি। খবর দ্য ফিনান্সিয়াল এক্সপ্রেস, হিন্দুস্তান টাইমস।
নরেন্দ্র মোদি বলেন, এসব দায়িত্বজ্ঞানহীন মন্তব্যে শুধু নিজেদেরই না বরং পুরো বিজেপির ভাবমূর্তি নষ্ট হচ্ছে।
সম্প্রতি দলটির মন্ত্রী, সাংসদ, নেতাকর্মীদের সন্ত্রাসী কর্মকাণ্ড আর ধর্ষণ ইস্যুতে বেফাঁস মন্তব্যের কারণে দেশজুড়ে বিতর্কের জন্ম দিয়েছে।
দলের নেতাদের উদ্দেশে মোদি বলেন, সংবাদমাধ্যম বাড়াবাড়ি করছে বলে তাদের সব সময় দোষ দিয়ে লাভ নেই। আমরা ভুল করছি আর সংবাদমাধ্যমের হাতে ‘মশলা’তুলে দিচ্ছি। ক্যামেরা দেখলেই ঝাঁপিয়ে পড়ে কথা বলছি, যেন আমরা কোনো বিরাট সমাজবিজ্ঞানী অথবা বিশ্লেষক।
প্রকৃত তথ্য না জেনে করা সেই সব মন্তব্যকে ব্যঙ্গ করছে সংবাদমাধ্যম। এতে সংবাদমাধ্যমের দোষ নেই।
এক ঘণ্টার বক্তব্যে তিনি বলেন, প্রত্যেকে যদি মতামত দিতে শুরু করেন, তাহলে মূল বিষয়টা থেকে নজর সরে যায়। উত্তর দেয়ার জন্য উপযুক্ত লোক আছে।
উল্লেখ্য, এর আগে গত বছর এপ্রিলে দলীয় সম্মেলনেও মোদি নেতাদের বলেছিলেন, চুপ করে থাকা অভ্যাস করুন।
‘ভারতের মতো দেশে দু’একটা ধর্ষণ হতেই পারে’ গতকাল রোববার এমন বেফাঁস মন্তব্য করেছেন কেন্দ্রীয় শ্রমমন্ত্রী সন্তোষ গাঙ্গওয়ার। এ নিয়ে নতুন বিতর্কের মুখোমুখি হতে হয়েছে মোদি সরকারকে। এরপরই আজ ২৩ এপ্রিল সোমবার নিজের অ্যাপের মাধ্যমে দলের নেতাদের সতর্ক করলেন তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *